হোমজব কর্নারক্যারিয়ার টিপস৯৪তম ব্যাংকিং ডিপ্লোমা পরীক্ষার প্রবেশপত্র ডাউনলোড করুন

৯৪তম ব্যাংকিং ডিপ্লোমা পরীক্ষার প্রবেশপত্র ডাউনলোড করুন

৯৪তম ব্যাংকিং ডিপ্লোমা পরীক্ষা আগামী ২৯ জুলাই, ২০২২ তারিখ থেকে অনুষ্ঠিত হবে। আজ সোমবার ১৮ জুলাই, ২০২২ তারিখ থেকে উক্ত পরীক্ষার প্রবেশপত্র ডাউনলোড করা যাবে।

সংশ্লিষ্ট পরীক্ষার্থীদেরকে আইবিবি ওয়েব সাইট (online.ibb.org.bd অথবা www.ibb.org.bd) এ গিয়ে Sign In অপশনে এনরোলমেন্ট নং/User ID এবং Password দিয়ে প্রবেশ করে প্রবেশপত্র ডাউনলোড করার জন্য পরামর্শ দেয়া হলো।

প্রবেশপত্র ডাউনলোড করুন

টেকনো ইনফো বিডি‘র প্রিয় পাঠক: প্রযুক্তি, ব্যাংকিং ও চাকরির গুরুত্বপূর্ণ খবরের আপডেট পেতে আমাদের অফিসিয়াল ফেসবুক পেজ টেকনো ইনফো বিডি তে লাইক দিয়ে আমাদের সাথেই থাকুন।

যে সমস্ত পরীক্ষার্থী প্রবেশপত্র সংগ্রহের পর বদলী হবেন তাদেরকে নতুন প্রবেশপত্র ইস্যু করা হবে না। সংশ্লিষ্ট পরীক্ষার্থীগণ বদলীর আদেশ দেখিয়ে বদলীকৃত কর্মস্থলের আওতাধীন কেন্দ্রে পরীক্ষা দিতে পারবেন। সেক্ষেত্রে বদলীকৃত পরীক্ষা কেন্দ্রে পরীক্ষা দেয়ার জন্য বদলীর আদেশ সাথে নিয়ে যেতে হবে ও হল কর্তৃপক্ষকে অবহিত করে উপস্থিতি স্বাক্ষরশীটে নাম উঠিয়ে নিতে হবে। বদলীর বিষয়টি আইবিবিকে ইমেইল (ibb.diploma@gmail.com) -এর মাধ্যমে অবহিত করতে হবে।

উল্লেখ্য, ৯৪তম ব্যাংকিং ডিপ্লোমা পরীক্ষায় যে সমস্ত পরীক্ষার্থী পুরাতন তালিকাভুক্তি নম্বর থাকা সত্ত্বেও নতুনভাবে আবেদন করেছেন, সেক্ষেত্রে পুরাতন তালিকাভুক্তি নম্বর/E-mail তাঁদের User Id হিসেবে এবং ফর্ম সাবমিশন করার সময় যে পাসওয়ার্ড পেয়েছেন সেটিই পাসওয়ার্ড হিসেবে ব্যবহার করতে হবে; নতুনভাবে পাসওয়ার্ড তৈরী করার প্রয়োজন নেই।

এ সম্পর্কিত আরও দেখুন

Leave a Reply

এ সপ্তাহের জনপ্রিয় পোস্ট

সর্বশেষ পোস্ট