হোমব্যাংক পাড়াইসলামিক ব্যাংকবিজয় দিবস উপলক্ষে ইসলামী ব্যাংকে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত

বিজয় দিবস উপলক্ষে ইসলামী ব্যাংকে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত

মহান বিজয় দিবস উপলক্ষে ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড-এর উদ্যোগে আলোচনা সভা ও দোয়া ১৬ ডিসেম্বর ২০২০, বুধবার ভার্চুয়াল প্লাটফর্মে অনুষ্ঠিত হয়।

ব্যাংকের পরিচালনা পর্ষদের চেয়ারম্যান প্রফেসর মোঃ নাজমুল হাসান, পিএইচডি অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন।

আরো বক্তব্য দেন ব্যাংকের এক্সিকিউটিভ কমিটির চেয়ারম্যান প্রফেসর ড. মোঃ সেলিম উদ্দিন এফসিএ, এফসিএমএ, অডিট কমিটির চেয়ারম্যান মোহাম্মদ সোলায়মান, এফসিএ, রিস্ক ম্যানেজমেন্ট কমিটির চেয়ারম্যান মেজর জেনারেল (অব.) ইঞ্জিনিয়ার আবদুল মতিন, ডাইরেক্টর প্রফেসর মোঃ কামাল উদ্দিন, পিএইচডি, মোঃ জয়নাল আবেদীন, প্রফেসর ড. কাজী শহীদুল আলম, সৈয়দ আবু আসাদ, ডাঃ তানভীর আহমেদ, মোঃ কামরুল হাসান, প্রফেসর ড. মোহাম্মদ সালেহ জহুর, প্রফেসর ড. মোঃ ফসিউল আলম, মোহাম্মদ নাসির উদ্দিন, এফসিএমএ এবং মোঃ জাকির হোসেন।

টেকনো ইনফো বিডি‘র প্রিয় পাঠক: প্রযুক্তি, ব্যাংকিং ও চাকরির গুরুত্বপূর্ণ খবরের আপডেট পেতে আমাদের অফিসিয়াল ফেসবুক পেজ টেকনো ইনফো বিডি তে লাইক দিয়ে আমাদের সাথেই থাকুন।

ব্যাংকের ম্যানেজিং ডাইরেক্টর ও সিইও মোঃ মাহবুব উল আলমের সভাপতিত্বে দোয়া পরিচালনা করেন শরী‘আহ সুপারভাইজরি কমিটির সদস্য সচিব প্রফেসর ড. মুহাম্মদ আব্দুস সামাদ এবং স্বাগত বক্তব্য দেন অ্যাডিশনাল ম্যানেজিং ডাইরেক্টর মুহাম্মদ মুনিরুল মওলা। ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর মোঃ মোশাররফ হোসাইন-এর সঞ্চালনায় অ্যাডিশনাল ম্যানেজিং ডাইরেক্টর মুহাম্মদ কায়সার আলী ও মোঃ ওমর ফারুক খান, ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর মোহাম্মদ আলী, জে কিউ এম হাবিবুল্লাহ, এফসিএস, তাহের আহমেদ চৌধুরী, হাসনে আলম, মোঃ সালেহ ইকবাল, এ এ এম হাবিবুর রহমান, মোঃ সিদ্দিকুর রহমান ও মোঃ মোস্তাফিজুর রহমান সিদ্দিকীসহ ব্যাংকের ঊর্ধ্বতন নির্বাহী ও কর্মকর্তাগণ অনুষ্ঠানে অংশগ্রহণ করেন।

এছাড়া ব্যাংকের ১৬টি জোন ও ৩৬৬টি শাখায় মহান মুক্তিযুদ্ধে জীবন উৎসর্গকারীদের স্মরণে বিশেষ আলোচনা ও দোয়ার আয়োজন করা হয়।

এ সম্পর্কিত আরও দেখুন

Leave a Reply

এ সপ্তাহের জনপ্রিয় পোস্ট

সর্বশেষ পোস্ট