হোমশোক সংবাদইসলামী ব্যাংকের প্রথম নির্বাহী আযীযুল হকের মৃত্যু

ইসলামী ব্যাংকের প্রথম নির্বাহী আযীযুল হকের মৃত্যু

বাংলাদেশে ইসলামী ব্যাংকিং আন্দোলনের পথিকৃৎ, ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড এর প্রথম নির্বাহী ও ভাইস চেয়ারম্যান এবং পূবালী ব্যাংক লিমিটেড এর সাবেক চেয়ারম্যান আমাদের শ্রদ্ধেয় জনাব মু. আযীযুল হক স্যার আজ ১২ নভেম্বর, ২০২০ ঈসায়ী তারিখ বৃহস্পতিবার সকাল ৭ঃ৫০ মিনিটে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে ৮৬ বছর বয়সে ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

মহান সৃস্টিকর্তা স্যারকে জান্নাতুল ফেরদাউস দান করুন এবং শোক সন্তপ্ত পরিবারকে ধৈর্য্য ধারন করার তৌফিক দান করুন।

সুদীর্ঘ ৬২ বছরের অভিজ্ঞতাসম্পন্ন এ ব্যাংকার ১৯৫৮ সালে প্রবেশনারী অফিসার হিসেবে পাকিস্তানের হাবিব ব্যাংকে যোগদানের মাধ্যমে ব্যাংকিং ক্যারিয়ার শুরু করেন।

টেকনো ইনফো বিডি‘র প্রিয় পাঠক: প্রযুক্তি, ব্যাংকিং ও চাকরির গুরুত্বপূর্ণ খবরের আপডেট পেতে আমাদের অফিসিয়াল ফেসবুক পেজ টেকনো ইনফো বিডি তে লাইক দিয়ে আমাদের সাথেই থাকুন।

তিনি ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড, সোশ্যাল ইনভেস্টমেন্ট ব্যাংক লিমিটেড এবং ইসলামিক ফাইন্যান্স ও ইনভেস্টমেন্ট লিমিটেডের প্রতিষ্ঠাতা প্রধান নির্বাহী (সিইও) হিসেবে দায়িত্ব পালন করেন।

তিনি ২০০৫ সালে সেন্ট্রাল শরীয়াহ বোর্ড অব ইসলামিক ব্যাংকস্ অব বাংলাদেশ কর্তৃক প্রবর্তিত মর্যাদাপূর্ণ ‘অ্যানুয়াল ইসলামিক ব্যাংকিং অ্যাওয়ার্ড’ অর্জন করেন।

এ সম্পর্কিত আরও দেখুন

Leave a Reply

এ সপ্তাহের জনপ্রিয় পোস্ট

সর্বশেষ পোস্ট