হোমজব কর্নারসহজ সমাধানজনতা ব্যাংকের লিখিত পরীক্ষার তারিখ ও কেন্দ্রের নাম প্রকাশ

জনতা ব্যাংকের লিখিত পরীক্ষার তারিখ ও কেন্দ্রের নাম প্রকাশ

ব্যাংকার্স সিলেকশন কমিটির সদস্যভুক্ত জনতা ব্যাংক লিমিটেডের অ্যাসিস্ট্যান্ট নেটওয়ার্ক অ্যাডমিনিস্ট্রেটর (২০১৯ সালভিত্তিক) পদের লিখিত পরীক্ষার তারিখ ও পরীক্ষাকেন্দ্রের নাম প্রকাশ করা হয়েছে। বাংলাদেশ ব্যাংকের ওয়েবসাইটে এক বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়েছে।

আরও দেখুন:
সোশ্যাল ইসলামী ব্যাংকের সিদ্ধান্ত বাতিলে বাংলাদেশ ব্যাংকের চিঠি
মাসরুর আরেফিন পুনরায় সিটি ব্যাংকের এমডি

বিজ্ঞপ্তিতে বলা হয়, অ্যাসিস্ট্যান্ট নেটওয়ার্ক অ্যাডমিনিস্ট্রেটর পদের এমসিকিউ পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হবে ২৫ জানুয়ারি। রাজধানীর সেন্ট্রাল উইমেন্স কলেজে ওই দিন বেলা আড়াইটা থেকে বিকেল সাড়ে চারটা পর্যন্ত এ পরীক্ষা নেয়া হবে। মোট পরীক্ষার্থীর সংখ্যা ২৯৫।

টেকনো ইনফো বিডি‘র প্রিয় পাঠক: প্রযুক্তি, ব্যাংকিং ও চাকরির গুরুত্বপূর্ণ খবরের আপডেট পেতে আমাদের অফিসিয়াল ফেসবুক পেজ টেকনো ইনফো বিডি তে লাইক দিয়ে আমাদের সাথেই থাকুন।

লিখিত পরীক্ষার জন্য পৃথক কোনো প্রবেশপত্র ইস্যু করা হবে না। এমসিকিউ পরীক্ষার প্রবেশপত্র লিখিত পরীক্ষার প্রবেশপত্র হিসেবে গণ্য হবে।

চেকিং কার্যক্রম সম্পন্ন করার জন্য পরীক্ষা শুরুর কমপক্ষে এক ঘণ্টা আগে কেন্দ্রে আসতে হবে। পরীক্ষা শুরুর পর কোনো পরীক্ষার্থীকে কেন্দ্রে প্রবেশ করতে দেয়া হবে না। পরীক্ষার্থীকে অবশ্যই কোভিড-১৯–সংক্রান্ত স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে এবং অবশ্যই মাস্ক পরে আসতে হবে।

এ সম্পর্কিত আরও দেখুন

Leave a Reply

এ সপ্তাহের জনপ্রিয় পোস্ট

সর্বশেষ পোস্ট