নতুন নতুন আইডিয়া নিয়ে ইসলামী ব্যাংকের দরজায় আসুন: মুনিরুল মওলা

1

কক্সবাজার শহরে ব্যবসায়ী উদ্যোক্তাদের দেয়া সংবর্ধনার জবাবে ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের নবনিযুক্ত ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মুনিরুল মওলা ব্যবসায়ীদের নতুন নতুন আইডিয়া নিয়ে ব্যাংকের দুয়ারে আসার আহ্বান জানিয়ে বলেন, উদ্যোক্তা তৈরি এবং তাদের সর্বাত্মক বিনিয়োগ সহযোগিতা দিয়ে ইসলামী ব্যাংক দেশের অর্থনৈতিক উন্নয়নে আরো ব্যাপক অবদান রাখতে চায়।

ফিন্যান্সিয়াল টেকনোলজি ব্যবহার করে ইসলামী ব্যাংককে সবার কাছে নিয়ে যাওয়ার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করে তিনি আরো বলেন, মালিকানা পরিবর্তনের ফলে বর্তমানে স্বনির্ভরতা এবং সার্বজনিনতা অর্জন করেছে ইসলামী ব্যাংক। টেক্সটাইলসহ দেশের বড় বড় বিনিয়োগ ইসলামী ব্যাংকের অর্থায়নে পরিচালিত হচ্ছে এবং ব্যাংকের বর্তমান পরিচালনা পর্ষদেও সব ধরনের প্রতিভাবান ব্যক্তির প্রতিনিধিত্ব রয়েছে। ইসলামী শরিয়াহ্ মেনে চলার ক্ষেত্রে কখনো আপস করে না বলেই ইসলামী ব্যাংক মানুষের আস্থার ঠিকানায় পরিণত হয়েছে।

ব্যবস্থাপনা পরিচালক নিযুক্ত হওয়ার পর প্রথম তিনি নিজ জেলা কক্সবাজার সফরে এলে তাকে গত বৃহস্পতিবার রাতে শহরের এক অভিজাত হোটেলের সম্মেলন কক্ষে সংবর্ধনা দেয়া হয় এবং পরে উদ্যোক্তাদের সাথে মতবিনিয়ম শেষে ডিনারের আয়োজন করা হয়।

ইসলামী ব্যাংক চট্টগ্রাম দক্ষিণ জোন প্রধান মোহাম্মদ ইয়াকুব আলীর সভাপতিত্বে অনুষ্ঠিত সংবর্ধনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক জে কিউ এম হাবিবুল্লাহ এফসিএস ও মোহাম্মদ মোশাররফ হোসাইন সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মোহাম্মদ শাব্বির, জিএম মুহাম্মদ গিয়াস উদ্দিন কাদের,এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মিফতাহ উদ্দীন।

স্বাগত বক্তব্য রাখেন ব্যাংকের কক্সবাজার শাখা প্রধান মোহাম্মদ জামাল উদ্দিন। উদ্যোক্তাদের পক্ষ থেকে বক্তব্য রাখেন, বেস্ট ওয়েস্টার্ন হোটেলের মালিক প্রকৌশলী ফখরুল ইসলাম,সাবেক সংসদ সদস্য ও নিরিবিলি গ্রুপের চেয়ারম্যান লুৎফুর রহমান কাজল, আল্লাহ ওয়ালা লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক জাহাঙ্গীর কাশেম, ব্যবসায়ী মোহাম্মদ হোসেন, ওমর সোলতান, সাংবাদিক ইউনিয়নের সভাপতি মমতাজ উদ্দিন বাহারী প্রমুখ।

1 COMMENT

Leave a Reply