সমন্বিত ৯ ব্যাংকের অফিসার পদের লিখিত পরীক্ষার ফল প্রকাশ, উত্তীর্ণ ৬২৪৭

ব্যাংকার্স সিলেকশন কমিটির সদস্যভুক্ত ৯টি ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠানের অফিসার (জেনারেল) পদের লিখিত পরীক্ষার ফলাফল প্রকাশ করা হয়েছে। এতে উত্তীর্ণ হয়েছেন ৬ হাজার ২৪৭ জন।

টেকনো ইনফো বিডি‘র প্রিয় পাঠক: প্রযুক্তি, ব্যাংকিং ও চাকরির গুরুত্বপূর্ণ খবরের আপডেট পেতে আমাদের অফিসিয়াল ফেসবুক পেজ টেকনো ইনফো বিডি তে লাইক দিয়ে আমাদের সাথেই থাকুন।

সোমবার বিকেলে বাংলাদেশ ব্যাংকের নিয়োগ সংক্রান্ত ওয়েবসাইটে এই ফল প্রকাশ করা হয়েছে। পরীক্ষার্থীরা এই লিংকে ফল দেখতে পাবেন।

৯টি ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠানে ২০১৮ সালভিত্তিক অফিসার (জেনারেল)-এর ২ হাজার ৪৬টি পদে জনবল নিয়োগের জন্য গত ১৮ মার্চ লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হয়।

ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠানগুলো হলো সোনালী ব্যাংক, জনতা ব্যাংক, রূপালী ব্যাংক, বাংলাদেশ ডেভেলপমেন্ট ব্যাংক, বাংলাদেশ কৃষি ব্যাংক, রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক, বাংলাদেশ হাউজ বিল্ডিং ফাইন্যান্স কর্পোরেশন, ইনভেস্টমেন্ট কর্পোরেশন অব বাংলাদেশ ও কর্মসংস্থান ব্যাংক।

উত্তীর্ণ প্রার্থীদের মৌখিক পরীক্ষা ১১ সেপ্টেম্বর থেকে শুরু হবে। পরীক্ষা চলবে ১০ নভেম্বর পর্যন্ত। প্রতিদিন দুই শিফটে মৌখিক পরীক্ষা নেওয়া হবে। এক শিফটে প্রার্থীর সংখ্যা ৭৫ জন করে।

আরও দেখুন: ট্রেইনি অফিসার নিয়োগ দেবে শাহজালাল ইসলামী ব্যাংক, বেতন ২৮ হাজার

মৌখিক পরীক্ষার জন্য নতুনভাবে প্রবেশপত্র ইস্যু করা হবে না। লিখিত পরীক্ষার প্রবেশপত্রই মৌখিক পরীক্ষার জন্য বিবেচিত হবে। বাংলাদেশ ব্যাংকের প্রধান কার্যালয়ে মৌখিক পরীক্ষা অনুষ্ঠিত হবে।

Related Articles

Leave a Reply

Back to top button