হোয়াটসঅ্যাপ ব্যাংকিং সেবা চালু করল বেসিক ব্যাংক

0

করোনাকালীন সময়ে গ্রাহকদের জন্য ঘরে বসে নিরাপদ ব্যাংকিং সেবা উপভোগের সুযোগ করে দিতে রাষ্ট্র মালিকানাধীন বেসিক ব্যাংক চালু করছে নতুন নতুন সেবাপণ্য। এর মধ্যে সর্বশেষ সংযোজন হলো হোয়াটসঅ্যাপ ব্যাংকিং সেবা।

রাষ্ট্র মালিকানাধীন ব্যাংকগুলোর মধ্যে বেসিক ব্যাংককই সর্বপ্রথম এই সেবা চালু করল। এই সেবার আওতায় বেসিক ব্যাংকের গ্রাহকরা বিশ্বের যেকোনো প্রান্ত থেকে যেকোনো সময় ব্যাংকিং সেবা গ্রহণ করতে পারছেন।

আরও পড়ুন:
পূবালী ব্যাংকের নতুন এমডি শফিউল আলম খান চৌধুরী
ফেইসবুক মেসেঞ্জারের ইসলামী ব্যাংকের ব্যাংকিং সেবা
আবারো দীর্ঘ হচ্ছে ব্যাংকারদের মৃত্যুর মিছিল

সোমবার ভার্চুয়াল প্লাটফর্মে অনুষ্ঠিত ব্যাংকের পর্ষদ সভা শেষে এই সেবার উদ্বোধন করেন ব্যাংকের চেয়ারম্যান প্রফেসর ড. আবুল হাসেম। ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালনা পরিচালক এবং সিইও মো. আনিসুর রহমান নতুন এই সেবার বিষয়ে বিস্তারিত বর্ণনা করেন।

এ সময় ব্যাংকের পরিচালনা পর্ষদের সদস্য মো. সাহেব আলী মৃধা, মো. রাজীব পারভেজ, মো. রফিকুল ইসলাম এবং ড. নাহিদ হোসেন উপস্থিত ছিলেন।
সভায় জানানো হয়, ব্যাংকের গ্রাহকরা মোবাইলে +৮৮০১৭১৩২৫৭৪১৪ নম্বরটি যুক্ত করে হোয়াটসঅ্যাপে বার্তা প্রেরণ করে পৃথিবীর যেকোনো স্থান থেকে চব্বিশ ঘণ্টা ব্যাংকিং সেবা গ্রহণ করতে পারবেন।

বর্তমানে এর মাধ্যমে হিসাবের স্থিতি ও সর্বশেষ ৫টি লেনদেনের তথ্য জানা যাবে এবং ভবিষ্যতে আরো নিত্যনতুন সেবা যোগ হতে থাকবে। সেবাটি ব্যবহারের ক্ষেত্রে গ্রাহকের অর্থ ও তথ্য সম্পূর্ণরূপে নিরাপদ থাকবে।

Leave a Reply