ইস্টার্ন ব্যাংকের ব্যাংকিং সেবা ৩ দিন বন্ধ

ব্যাংকিং সেবাসমূহ সাময়িক বন্ধের বিজ্ঞপ্তি দিয়েছে ইস্টার্ণ ব্যাংক লিমিটেড। Core Banking System (CBS) আপগ্রেডেশনের জন্য ইস্টার্ণ ব্যাংক লিমিটেড-এর ব্যাংকিং সেবাসমূহ বুধবার, ১৩ এপ্রিল ২০২২ রাত ১১:৫৯ টা থেকে রবিবার, ১৭ এপ্রিল ২০২২ সকাল ০৮:০০ টা পর্যন্ত সাময়িক বন্ধ থাকবে।

আরও দেখুন:
রমজান ও ঈদ উপলক্ষে কার্ডে কেনাকাটায় ছাড়ের ছড়াছড়ি
দেশে প্রথম কনটাক্ট লেস ইসলামি কার্ড চালু করলো আল-আরাফাহ্ ব্যাংক
মোবাইল অ্যাপ ‘আস্থা’র মাধ্যমে ব্র্যাক ব্যাংকের কিউআর ভিত্তিক লেনদেন চালু

যে সব সেবাসমূহ সাময়িক বন্ধ থাকবেঃ

👉 ATM, Cash Recycling Machine (CRM), DROPBOX, Cash Deposit Machine (CDM), Cheque Deposit Machine, POS এবং ই-কমার্স সহ অন্যান্য ব্যাংকিং/ নন-ব্যাংকিং চ্যানেলে ডেবিট কার্ড এবং অ্যাকাউন্ট সংক্রান্ত সবধরনের লেনদেনসমূহ। তবে ইবিএল এর issue করা ক্রেডিট কার্ড এবং প্রিপেইড কার্ড দিয়ে অন্যান্য ব্যাংকের এটিএম এবং POS সহ ইবিএল এর POS এর মাধ্যমেও লেনদেন করা যাবে।

টেকনো ইনফো বিডি‘র প্রিয় পাঠক: প্রযুক্তি, ব্যাংকিং ও চাকরির গুরুত্বপূর্ণ খবরের আপডেট পেতে আমাদের অফিসিয়াল ফেসবুক পেজ টেকনো ইনফো বিডি তে লাইক দিয়ে আমাদের সাথেই থাকুন।

👉 ইন্টারনেট ব্যাংকিং, স্কাইব্যাংকিং মোবাইল অ্যাপ, স্কাইব্যাংকিং ফর ওয়েব, সোশ্যাল মিডিয়া ব্যাংকিং (ইবিএল DIA), ইবিএল Connect, মিস্ড কল এলার্ট, ই-কেওয়াইসি, ইবিএল সেলফ সার্ভিস, সাপ্লাই চেইন ফাইন্যান্স, রেমিটেন্স সার্ভিস।

👉 BACH নেটওয়ার্কের আওতাভুক্ত সেবা সমূহ, RTGS, BEFTN এবং SWIFT । ইবিএল ফাইন্যান্স (হংকং) লিমিটেডের কার্যক্রম।

সাময়িক এই অসুবিধার জন্য ইস্টার্ণ ব্যাংক লিমিটেড আন্তরিকভাবে দুঃখিত। আপনার যে কোনো প্রয়োজনে ১৬২৩০ অথবা ০৯৬১২৩১৬২৩০ (বিদেশ থেকে) নাম্বারে ইস্টার্ণ ব্যাংক লিমিটেড এর কন্টাক্ট সেন্টারের সাথে যোগাযোগ করুন।

Related Articles

Leave a Reply

Back to top button