Monday, January 17, 2022

ব্যাংক এশিয়ার ঝুঁকি ব্যবস্থাপনা সভা-২০২১ অনুষ্ঠিত

জনপ্রিয় পোস্ট

ব্যাংক এশিয়ার “ঝুঁকি ব্যবস্থাপনা সভা-২০২১” শনিবার (৩০ জানুয়ারি) রাজধানী ঢাকার কারওয়ান বাজারস্থ ব্যাংক এশিয়া টাওয়ার থেকে ডিজিটাল প্লাটফর্মের মাধ্যমে অনুষ্ঠিত হয়।

ব্যাংকের বোর্ড ঝুঁকি ব্যবস্থাপনা কমিটির চেয়ারম্যান এম. এ. বাকী খলীলী সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। ব্যাংকের প্রেসিডেন্ট ও ব্যবস্থাপনা পরিচালক মোঃ আরফান আলী সভায় উপস্থিত ছিলেন।

আইএফসি- ফিন্যান্সিয়াল ইন্সস্টিটিউসন গ্রুপ এ্যাডভাইজরি (এফআইজি)-এর সিনিয়র অপারেশন্স অফিসার মি. পার্থ গুহ ঠাকুরতা, বাংলাদেশ ইনস্টিটিউট অব ব্যাংক ম্যানেজমেন্ট (বিআইবিএম) এর সাবেক মহাপরিচালক অধ্যাপক তৌফিক আহমেদ চৌধুরী এবং অধ্যাপক নেহাল আহমেদ ব্যাংক খাতের ঝুঁকি ব্যবস্থাপনার বিভিন্ন বিষয়ের উপর গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন। ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালকবৃন্দ, প্রধান ঝুঁকি কর্মকর্তা, বিভাগীয় প্রধান ও সারা দেশের শাখা প্রধানসহ প্রায় দুই সহস্রারাধিক কর্মকর্তাবৃন্দ অনলাইনের মাধ্যমে সভায় অংশগ্রহণ করেন।

সভায় ব্যাংকের ঝুঁকি ব্যবস্থাপনা নীতি ও কার্যক্রমের পর্যালোচনা এবং অধিকতর উন্নত ব্যবস্থাপনার কর্মকৌশল নিয়ে আলোচনা করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ পোস্ট

ম্যানেজমেন্ট ট্রেইনি অফিসার নিয়োগ দেবে ডাচ্-বাংলা ব্যাংক, বেতন ৫০ হাজার

ডাচ্-বাংলা ব্যাংক লিমিটেড (Dutch Bangla Bank Limited) একটি স্বনামধন্য এবং শীর্ষস্থানীয় বেসরকারী বাণিজ্যিক ব্যাংক। ব্যাংকটিতে “ম্যানেজমেন্ট ট্রেইনি অফিসার” পদে...

এ সম্পর্কিত আরও