সাম্প্রতিক

সাফা অ্যাওয়ার্ডে সব ক্যাটাগরিতে চ্যাম্পিয়ন বাংলাদেশ ফাইন্যান্স

করপোরেট সুশাসন, আর্থিক প্রতিবেদন প্রকাশ এবং ইন্টিগ্রেটেডে রিপোর্টিং এ আন্তর্জাতিক পরিম-ল-সাউথ এশিয়ান ফেডারেশন অব অ্যাকাউন্টেন্টস্ (সাফা) তে এবার চ্যাম্পিয়ন পুরস্কার জিতে নিলো বাংলাদেশ ফাইন্যান্স লিমিটেড।

টেকনো ইনফো বিডি‘র প্রিয় পাঠক: প্রযুক্তি, ব্যাংকিং ও চাকরির গুরুত্বপূর্ণ খবরের আপডেট পেতে আমাদের অফিসিয়াল ফেসবুক পেজ টেকনো ইনফো বিডি তে লাইক দিয়ে আমাদের সাথেই থাকুন।

আর্থিক প্রতিষ্ঠান ক্যাটাগরিতে বাংলাদেশ ফাইন্যান্স প্রথম! এমনকী সব ক্যাটাগরি মিলিয়েও সেরা হয়েছে প্রতিষ্ঠানটি।

দ্য ইন্সটিটিউট অব চার্টার্ড একাউন্টেন্টস্ অব নেপাল, রাজধানী কাঠমুন্ডুতে সাফা বেস্ট প্রেজেন্টেড অ্যানুয়াল রিপোর্টিং অ্যাওয়ার্ড-২০২১ এর আয়োজন করে। নেপালের মহা-হিসাব নিরীক্ষক তাঙ্কা মনি শর্মা দঙ্গলের হাত থেকে পুরস্কার নেন বাংলাদেশ ফাইন্যান্সের স্বতন্ত্র পরিচালক ও অডিট কমিটির চেয়ারম্যান মো. রোকনুজ্জামান এফসিএ।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন সাফার সভাপতি এইচ.এম হ্যানায়েকে বান্দারা এফসিএমএ, সহ-সভাপতি নিহার এন জাম্বুসারিয়াসহ সার্কের বিভিন্ন পর্যায়ের হিসাব রক্ষক পরিষদের কাউন্সিলর সদস্যরা।

রবিবার (১৮ ডিসেম্বর) বিকেলে নেপালে রাজধানী কাঠমুন্ডুর একটি হোটেলে সেরার স্বীকৃতি তুলে দিতে অনুষ্ঠানের আয়োজন করা হয়। বাংলাদেশ ফাইন্যান্সের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা উচ্ছ্বসিত কন্ঠে বলেন, টানা দু’বছর আইসিএবি, সাফা এবং আইসিএসবি অ্যাওয়ার্ডের পর এবার সাফা তে প্রথম হওয়া সত্যিই আনন্দের! এবং সর্বোপরি সব ক্যাটাগরি মিলিয়ে চ্যাম্পিয়ন হওয়াটা বাংলাদেশ ফাইন্যান্সকে এক অনন্য উচ্চতায় নিয়ে গেছে। এই অর্জনে দেশ সেরা আর্থিক প্রতিষ্ঠানের লক্ষ্যে এগিয়ে যাওয়ার জন্য যে লক্ষ্যমাত্রা নির্ধারণ করা হয়েছিলো সেই পথে যাত্রা শুরু হয়েছে বলেও জানান কায়সার হামিদ।

আরও দেখুন:
পুঁজিবাজারে ব্যাংকের অতিরিক্ত বিনিয়োগ সীমার মেয়াদ বাড়লো
ইসলামিক রিটেইল ব্যাংকিং অ্যাওয়ার্ড পেল ইসলামী ব্যাংক

বাংলাদেশ ফাইন্যান্সের চেয়ারম্যান মানোয়ার হোসেন আনুষ্ঠানিক প্রতিক্রিয়ায় বলেন, বাংলাদেশ ফাইন্যান্স সবসময় তার সকল স্টেক হোল্ডারদের স্বার্থ পরিপালনের জন্য সর্বদাই সচেষ্ট এবং এই অ্যাওয়ার্ড এর মাধ্যমে প্রতিষ্ঠানের এসব স্বচ্ছতা, জবাবদিহীতা এবং সুশাসনেরই প্রতিফলন ঘটেছে।

Leave a Reply

Back to top button