ব্যাংক সার্কুলার

বৃহস্পতিবার যেসব এলাকায় ব্যাংক বন্ধ থাকবে

পৌরসভা ও ইউনিয়ন পরিষদের নির্বাচন উপলক্ষে বৃহস্পতিবার (২৯ ডিসেম্বর) দেশের বিভিন্ন এলাকায় ব্যাংকগুলোর সব শাখা-উপশাখা বন্ধ রাখার নির্দেশ দিয়েছে বাংলাদেশ ব্যাংক।

টেকনো ইনফো বিডি‘র প্রিয় পাঠক: প্রযুক্তি, ব্যাংকিং ও চাকরির গুরুত্বপূর্ণ খবরের আপডেট পেতে আমাদের অফিসিয়াল ফেসবুক পেজ টেকনো ইনফো বিডি তে লাইক দিয়ে আমাদের সাথেই থাকুন।

মঙ্গলবার (২৭ ডিসেম্বর) বাংলাদেশ ব্যাংকের ডিপার্টমেন্ট অব অফ-সাইট সুপারভিশন থেকে একটি প্রজ্ঞাপন জারি করে সকল ব্যাংকে পাঠানো হয়েছে।

নির্দেশনায় বলা হয়, বৃহস্পতিবার (২৯ ডিসেম্বর) বিভিন্ন এলাকার ৪৬ টি ইউনিয়ন পরিষদ নির্বাচন ও ৬ টি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের শূন্য পদের উপ-নির্বাচন অনুষ্ঠিত হবে। একই দিনে রাজশাহী জেলার বাঘা, দিনাজপুর জেলার বিরল, পঞ্চগড় জেলার বোদা, ফরিদপুর জেলার আলফাডাঙ্গা এবং নাটোর জেলার বনপাড়া পৌরসভার নির্বাচন অনুষ্ঠিত হবে।

আরও দেখুন:
ইডিএফ ঋণের পরিসর কমাচ্ছে বাংলাদেশ ব্যাংক
আদায় না হওয়া সুদ আয় হিসেবে দেখাতে পারবে ব্যাংক

এতে আরও বলা হয়, নির্বাচন উপলক্ষ্যে ভোট গ্রহণের দিন নির্বাচনী এলাকাধীন যে সকল স্থাপনা ভোটকেন্দ্র হিসেবে ব্যবহার বা নির্বাচনী কার্যক্রমের জন্য নির্ধারণ করা হয়েছে সে সকল স্থাপনায় ব্যাংকের কোনো শাখা বা উপ-শাখা থাকলে তা বন্ধ থাকবে। সংশ্লিষ্ট নির্বাচনী এলাকাধীন ব্যাংকের শাখা বা উপশাখাসমূহে কর্মরত ভোটারদের ভোটাধিকার প্রয়োগের সুবিধার্থে এ সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

Related Articles

Leave a Reply

Back to top button