ঢাকায় অ‌্যাপল এর আইস্টোর!

0
108

টিআইবিঃ ঢাকায় আনুষ্ঠানিকভাবে অ্যাপল ব্র্যান্ডের আইস্টোরের যাত্রা হয়েছে। এখন থেকে ক্রেতারা আইফোন, আইপ্যাড, ম্যাকবুকসহ অ্যাপল ব্র্যান্ডের অন্যান্য পণ্য রাজধানীর গুলশান, উত্তরার নর্থ টাওয়ার ও বসুন্ধরা সিটিতে চালু হওয়া আইস্টোর থেকে কিনতে পারবেন।

বাংলাদেশে অ্যাপল ব্র্যান্ডের একমাত্র অনুমোদিত পরিবেশক কম্পিউস্টার প্রাইভেট লিমিটেড (সিপিএল)। রাজধানীতে একযোগে তিনটি আইস্টোরের উদ্বোধন করে কম্পিউস্টারের ব্যবস্থাপনা পরিচালক রাকিবুল কবির। এ সময় জেনারেশন নেক্সট কমিউনিকেশনের ব্যবস্থাপনা পরিচালক কৈলাশ গুপ্তা, ইউনিয়ন গ্রুপের চিফ অপারেটিং অফিসার রিয়াজুল ইসলাম, মোবাইল ডিভিশনের বিজনেস কন্ট্রোলার আসিফ আলমগীর ও সিপিএলের বিজনেস ব্যবস্থাপক মনিরুজ্জামান প্রমুখ।

আরোও জানুন:
>> আইফোন, আইপ্যাড ও ম্যাকের জন্য অভিন্ন অ্যাপ আনছে অ্যাপল!
>> তারবিহীন এয়ারপাওয়ার চার্জিং ম্যাট বাজারে আনছে অ্যাপল!
>> ত্রুটি সারিয়ে অপারেটিং সিস্টেমের ১৩তম সংস্করণ আনতে যাচ্ছে অ্যাপল!

বাংলাদেশে আইস্টোরের আনুষ্ঠানিক কার্যক্রম চালুর বিষয়ে রাকিবুল কবির জানান, দেশের বাজারে দেখতে একই রকম অ্যাপল ব্র্যান্ডের নকল পণ্য পাওয়া যাচ্ছে। নকল আইফোন কিংবা আইপ্যাড কিনে প্রতারিত না হয়ে অনুমোদিত আইস্টোর থেকে অ্যাপলের পণ্য কেনার আহ্বান জানান তিনি। ক্রেতারা এখন খুব সহজে www.compustarltd.com ওয়েবসাইটে প্রবেশ করে তার হ্যান্ডসেটটির আইএমইআই নম্বর দিয়ে চেক করে নিতে পারবেন আসল না নকল।

Leave a Reply