বন্যাকবলিত এলাকায় সব ব্যাংকের শাখা আপাতত বন্ধ

সিলেট, সুনামগঞ্জ, রংপুর ও কুড়িগ্রামসহ বন্যাকবলিত এলাকায় সব ব্যাংকের শাখা আপাতত বন্ধ থাকবে। তবে নিকটবর্তী শাখা থেকে জরুরি ব্যাংকিং সেবা দিতে হবে।

রোববার (১৯ জুন) এ সংক্রান্ত নির্দেশনা জারি করেছে বাংলাদেশ ব্যাংক।

আরও দেখুন:
২৯ জুন থেকে নির্দিষ্ট শাখায় মিলবে নতুন নোট

টেকনো ইনফো বিডি‘র প্রিয় পাঠক: প্রযুক্তি, ব্যাংকিং ও চাকরির গুরুত্বপূর্ণ খবরের আপডেট পেতে আমাদের অফিসিয়াল ফেসবুক পেজ টেকনো ইনফো বিডি তে লাইক দিয়ে আমাদের সাথেই থাকুন।

ইতিমধ্যে অস্বাভাবিক পানি বৃদ্ধির কারণে গতকাল শনিবার থেকে সিলেট ও সুনামগঞ্জে ব্যাংকিং কার্যক্রম বন্ধ রয়েছে। কারণ এরই মধ্যে এসব এলাকার বেশিরভাগ শাখা, এটিএম বুথ পানির কারণে বন্ধ হয়ে গেছে।

সব তফসিলী ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালকের কাছে পাঠানো নির্দেশনায় বলা হয়েছে, সিলেট, সুনামগঞ্জ, রংপুর ও কুড়িগ্রামসহ অন্যান্য কয়েকটি জেলায় নদ-নদীর পানি অস্বাভাবিক বৃদ্ধির ফলে আকস্মিক বন্যার সৃষ্টি হয়েছে। ব্যাংকের যে সব শাখা বা উপশাখা বন্যাজনিত কারণে স্বাভাবিক ব্যাংকিং কার্যক্রম পরিচালনা করা সম্ভব হচ্ছে না, সে সব বন্ধ রেখে গ্রাহকদেরকে নিকটবর্তী শাখা থেকে জরুরি ব্যাংকিং সেবা দিতে হবে।

এতে বলা হয়, বন্যা পরিস্থিতির উন্নতি হওয়ার পর অনতিবিলম্বে গ্রাহকদেরকে সংশ্লিষ্ট শাখা থেকে ব্যাংকিং সেবা দেয়ার ব্যবস্থা নিতে হবে।

Related Articles

Leave a Reply

Back to top button