বিজ্ঞাপন নীতিমালা

সামাজিক যোগাযোগের এই যুগে মানুষের জীবন হয়ে উঠেছে অনলাইন মুখি। অনলাইন ছাড়া মানুষের জীবন কল্পনা করাই যেন কষ্টকর। তাই প্রয়োজন কিংবা অপ্রয়োজনে, ইচ্ছা কিংবা অনিচ্ছায় প্রতিনিয়তই আমাদের অনলাইনে থাকতে হয়। প্রযুক্তি, ব্যাংকিং, শিক্ষা, বিনোদন, কেনাকাটা, চাকরিসহ বহুবিধ প্রয়োজনে ইন্টারনেট এখন বহুল ব্যবহৃত একটি মাধ্যম।

সাধারণ কিছু প্রশ্ন ও উত্তর?

প্রশ্ন: কোনো পণ্যের বিজ্ঞাপনের জন্য বড় বড় প্রতিষ্ঠানগুলো ইন্টারনেটের উপর নির্ভরশীল হয়ে পড়েছে?

❏ তথ্য প্রযুক্তির এই যুগে প্রতিদিন যত মানুষ ইন্টারনেট বা ফেসবুক ব্যবহার করে ঠিক তত মানুষ পত্রিকার পাতায় কিংবা টেলিভিশনে চোখ রাখে না। সামাজিক মাধ্যমগুলো পরিণত হয়েছে পণ্য প্রসারের কাঙ্ক্ষিত স্থা্নে অর্থাৎ পত্রিকার কোনো বিজ্ঞাপণ যত জন দেখে তার চেয়ে কয়েকগুণ বেশি মানুষ ইন্টারনেটে প্রকাশিত বিজ্ঞাপণ দেখে।

টেকনো ইনফো বিডি‘র প্রিয় পাঠক: প্রযুক্তি, ব্যাংকিং ও চাকরির গুরুত্বপূর্ণ খবরের আপডেট পেতে আমাদের অফিসিয়াল ফেসবুক পেজ টেকনো ইনফো বিডি তে লাইক দিয়ে আমাদের সাথেই থাকুন।

প্রশ্ন: কেন আমাদের ওয়েবসাইটে বিজ্ঞাপন দিবেন?

❏ আলহামদুলিল্লাহ!! সকল প্রশংসা মহান সৃষ্টিকর্তার। আমাদের ওয়েবসাইটে প্রতি মাসে গড়ে প্রায় ৩ থেকে ৪ লক্ষ ভিজিটর আসেন এবং এই ভিজিটরের সিংহভাগ তরুণ প্রজন্ম যারা কিনা আবার অনলাইন কেনাকাটায় বেশি অভ্যস্ত। তাই আপনার পণ্যের প্রচার ও প্রসারের জন্য আমাদের ওয়েবসাইট হতে পারে একটি ভালো মাধ্যম।

❏ আমাদের ওয়েবসাইটে কম টাকায় বেশী দিন বিজ্ঞাপন দিতে পারবেন। আমরা নামমাত্র মূল্যে আপনার পণ্য বা সেবার প্রচার ও প্রসারে বিশ্বাসী।

❏ টেকনো ইনফো বিডি’র রয়েছে প্রায় ৭৫ হাজার সদস্য বিশিষ্ট একটি ফেসবুক পেইজ যার সিংহভাগ অ্যাকটিভ এবং তরুণ। তাই সহজেই আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপনের মূল্যবান ভিজিটর পাবেন।

❏ আমাদের ওয়েবসাইটে আপনি ইচ্ছা করলেই মনমত সাইজের অ্যাড দিতে পারবেন। এক জায়গায় চাইলে একসাথে একাধিক বিজ্ঞাপন দিতে পারবেন।

বিজ্ঞাপনের মূল্য তালিকা?

একজন বিজ্ঞাপন দাতা হোম (প্রচ্ছদ) পেইজ সহ সকল পেইজে তার পণ্য বা সেবার বিজ্ঞাপনটি প্রকাশ করতে পারবেন-

❏ ডান পাশের টপ (উপর) দৈনিক মূল্য ৯৫ টাকা এবং মাসিক মূল্য ২,৮০০ টাকা।
❏ ডান পাশের মিডেল (মাঝ) দৈনিক মূল্য ৯০ টাকা এবং মাসিক মূল্য ২,৭০০ টাকা।
❏ ডান পাশের বটম (নিচ) দৈনিক মূল্য ৮৫ টাকা এবং মাসিক মূল্য ২,৫০০ টাকা।

শ্রেণীভুক্ত বিজ্ঞাপন মূল্য তালিকা?

শ্রেণীভুক্ত বিজ্ঞাপনের অধীনে একজন বিজ্ঞাপন দাতা বিষয় ভিত্তিক, যেমন- হারানো, বাড়ি ভাড়া, আবশ্যক, নিয়োগ, ক্রয়-বিক্রয়, লিংক ও ব্যক্তিগত সহ যে কোন বিজ্ঞাপন প্রকাশ করতে পারবেন-

❏ শ্রেণীভুক্ত বিজ্ঞাপন ক্ষেত্রে বিজ্ঞাপন দাতাকে এককালীন প্রতিটি বিজ্ঞাপনের জন্য ৫০০ টাকা হারে প্রদান করতে হবে।

❏ উপরে মূল্য তালিকা ছাড়াও ব্যক্তিগত আলোচনার মাধ্যমে আপনি আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন আমাদের ওয়েবসাইটে প্রচার করতে পারবেন।

বিজ্ঞাপন প্রচারের শর্তাবলী?

❏ সকল বিজ্ঞাপনের মূল্য বিজ্ঞাপন প্রকাশের আগে অগ্রিম প্রদান করতে হবে।
❏ বিজ্ঞাপন হিসাবে যে কোন বিজ্ঞাপন সংশ্লিষ্ট ডিজাইন, ছবি, লেখা, ফ্লাশ ব্যানার অথবা বিজ্ঞাপনের জন্য নির্মিত ভিডিও বিজ্ঞাপন হিসাবে প্রচার করা যাবে।
❏ বিজ্ঞাপন হিসাবে প্রকাশিত বিজ্ঞাপন সংশ্লিষ্ট ছবি, লেখা, ফ্লাশ ব্যানার অথবা বিজ্ঞাপনের জন্য নির্মিত ভিডিও অবশ্যই বিজ্ঞাপনদাতাকে সরবরাহ করতে হবে।

বিজ্ঞাপনের মূল্য পরিশোধের শর্তসমূহ?

❏ বিজ্ঞাপনের ধরণ অনুযায়ী তার মূল্য বাবদ সমুদয় অর্থ অগ্রীম পরিশোধ সাপেক্ষে বিজ্ঞাপন প্রকাশ করা হবে।
❏ বিজ্ঞাপনের মূল্য তালিকা যে কোন সময় পরিবর্তিত হতে পারে, তবে যে সময়ের জন্য গ্রাহক মূল্য পরিশোধ করেছেন, সে সময়ের জন্য তাকে আর অতিরিক্ত মূল্য পরিশোধ করতে হবে না।
❏ আমরা দৈনিক, সাপ্তাহিক বা মাসিক ভিত্তিতে বিজ্ঞাপন প্রচার করে থাকি।
❏ জাতীয় দূর্যোগ (ফাইবার অপটিক ক্যাবলে ত্রুটি) জনিত কারণে দেশের ইন্টারনেট সংযোগ বিচ্ছিন্ন থাকলে টেকনো ইনফো বিডি কর্তৃপক্ষ দায়ী থাকবে না।

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন-

❏ মোবাইল: ০৯৬৩৮-৪৪৫৫৩৭
❏ ইমেইল: bankbartabd@gmail.com এবং technoinfobd@gmail.com

বিঃদ্রঃ কোন পূর্ব ঘোষনা দিয়ে বা না দিয়ে টেকনো ইনফো বিডি কর্তৃপক্ষ এই শর্ত সমূহের যে কোনটি যে কোন সময় পরিবর্তন, পরিমার্জন বা পরিবর্ধনের সম্পূর্ন ক্ষমতা সংরক্ষণ করে।