আমাদের সম্পর্কে

টেকনো ইনফো বিডি প্রযুক্তি, ব্যাংকিং ও চাকরির খবরের একটি বিশ্বস্ত ওয়েব পোর্টাল। ব্যাংকিং ক্যারিয়ার গঠন ও উন্নয়নে টেকনো ইনফো বিডি শতভাগ নির্ভরযোগ্য সংবাদের বিশ্বস্ত মাধ্যম। প্রযুক্তি, ব্যাংক, ব্যাংকার, ব্যাংকিং এবং ব্যাংকিং ক্যারিয়ার গঠন বিষয়ক খবরা-খবরের সর্বশেষ আপডেট জানতে ২৪ ঘন্টাই আমাদের সাথে থাকুন।

টেকনো ইনফো বিডি‘র প্রিয় পাঠক: প্রযুক্তি, ব্যাংকিং ও চাকরির গুরুত্বপূর্ণ খবরের আপডেট পেতে আমাদের অফিসিয়াল ফেসবুক পেজ টেকনো ইনফো বিডি তে লাইক দিয়ে আমাদের সাথেই থাকুন।

আমরা প্রযুক্তি ও ব্যাংকিং জগতের ঘটে যাওয়া নানা খবরাখবর সবচেয়ে দ্রুত আমাদের পাঠকদের জন্য নিয়ে আসে। টেকনো ইনফো বিডি’তে প্রকাশে আমাদের ভরসা বাংলাদেশের বিশ্বস্ত এবং বড় মানের পত্র-পত্রিকা ও ওয়েবসাইট। টেকনো ইনফো বিডি’তে প্রকাশিত খবরগুলো যাচাই-বাছাই করেই আমাদের পাঠকদের জন্য উপস্থাপন করে থাকি। তাই প্রিয় পাঠক, কোন রকম সন্দেহ না রেখেই আমাদের সংবাদগুলো আপনারা বিশ্বাস করতে পারেন। আপনাদের বিশ্বস্ততায় আমাদের উৎসাহ।

টেকনো ইনফো বিডি’তে শুধুমাত্র বিভিন্ন পত্র-পত্রিকা ও ওয়েবসাইটের খবর প্রকাশিত হয় না, আপনি ইচ্ছা করলে আপনার নিজের লেখাও আমাদের ওয়েবসাইটে প্রকাশ করতে পারেন। আপনাদের পাঠানো লেখার সত্যনিষ্ঠা ও গ্রহণযোগ্যতা যাচাই করে পরবর্তীতে টেকনো ইনফো বিডি’তে প্রকাশিত করা হবে। আপনাদের লেখা আমাদের পাঠানোর জন্য ই-মেইল করুন। আমাদের ই-মেইল ঠিকানা technoinfobd@gmail.com এবং bankbartabd@gmail.com। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।

Back to top button