সহজ সমাধান

সমন্বিত ৭ ব্যাংকের অফিসার (ক্যাশ) পদের পরীক্ষার প্রবেশপত্র প্রকাশ

ব্যাংকার্স সিলেকশন কমিটির সদস্যভুক্ত সমন্বিত সাত ব্যাংকের অফিসার (ক্যাশ) পদে অনলাইনে আবেদনকারী প্রার্থীদের মধ্য থেকে প্রাথমিকভাবে যোগ্য বিবেচিত প্রার্থীদের প্রবেশপত্র বাংলাদেশ ব্যাংকের নিয়োগ সংক্রান্ত ওয়েবসাইটে প্রকাশ করা হয়েছে। ব্যাংকগুলো হলো সোনালী ব্যাংক, জনতা ব্যাংক, অগ্রণী ব্যাংক, রূপালী ব্যাংক, বাংলাদেশ ডেভেলপমেন্ট ব্যাংক, বাংলাদেশ কৃষি ব্যাংক ও প্রবাসী কল্যাণ ব্যাংক।

টেকনো ইনফো বিডি‘র প্রিয় পাঠক: প্রযুক্তি, ব্যাংকিং ও চাকরির গুরুত্বপূর্ণ খবরের আপডেট পেতে আমাদের অফিসিয়াল ফেসবুক পেজ টেকনো ইনফো বিডি তে লাইক দিয়ে আমাদের সাথেই থাকুন।

বাংলাদেশ ব্যাংকের এক বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, সমন্বিত সাত ব্যাংকের অফিসার (ক্যাশ)–এর ২০২০ সালভিত্তিক ১ হাজার ৭২০টি শূন্য পদে নিয়োগের উদ্দেশ্যে অনুষ্ঠিতব্য নিয়োগ পরীক্ষায় অংশগ্রহণের জন্য যাঁরা আবেদন করেছিলেন, তাঁদের মধ্য থেকে প্রাথমিকভাবে যোগ্য প্রার্থীদের প্রবেশপত্র বাংলাদেশ ব্যাংকের নিয়োগ সংক্রান্ত ওয়েবসাইটে প্রকাশ করা হয়েছে।

পরীক্ষায় অংশগ্রহণে আগ্রহী প্রার্থীদের আগামী ২২ জানুয়ারির মধ্যে প্রবেশপত্র ডাউনলোড করতে হবে। নির্ধারিত তারিখের পর প্রবেশপত্র ডাউনলোডের সুযোগ থাকবে না। কোনো তথ্য প্রয়োজন হলে এ মেইলে (info.bscs@bb.org.bd) যোগাযোগ করা যাবে।

আরও দেখুন:
বাংলাদেশ ব্যাংক সহকারী পরিচালক: প্রাথমিক বাছাই পরীক্ষার শেষ মুহূর্তের প্রস্তুতি
বাংলাদেশ ব্যাংকের সহকারী পরিচালক পদে প্রিলিমিনারি প্রস্তুতি
বেসরকারি ব্যাংকে চাকরির পূর্ণাঙ্গ প্রস্তুতি নিতে করণীয়

পরীক্ষার তারিখ, সময় ও পরীক্ষা কেন্দ্রের নাম পরবর্তী সময়ে বাংলাদেশ ব্যাংকের ওয়েবসাইট এবং জাতীয় দৈনিক পত্রিকায় বিজ্ঞপ্তির মাধ্যমে জানিয়ে দেওয়া হবে।

Related Articles

Leave a Reply

Back to top button