Monday, January 17, 2022

কার্ড থেকে বিকাশে টাকা নিলে ৫০০ টাকা বোনাস!

জনপ্রিয় পোস্ট

ডেবিট কিংবা ক্রেডিট কার্ড থেকে বিকাশে টাকা আনা আরও স্বাচ্ছন্দ্যময় ও সাশ্রয়ী করতে বিকাশ নিয়ে এসেছে ৩টি অফার। যেখানে গ্রাহককে ৫০ টাকা থেকে ৫০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক সুবিধা দিয়েছে বিকাশ।

শনিবার (২৪ এপ্রিল) বিকাশের পক্ষ থেকে এ তথ্য জানানো হয়েছে। এতে বলা হয়, ঘরে থাকার এ সময়ে গ্রাহকরা যেকোনো সময় বিকাশ অ্যাপ দিয়ে মাস্টারকার্ড বা ভিসার ডেবিট কার্ড থেকে নিজের বা অন্যের বিকাশ অ্যাকাউন্টে অ্যাড মানি করতে পারছেন কোনো খরচ ছাড়াই। এখন নতুন করে ৩টি ক্যাশব্যাক অফার দিয়েছে বিকাশ।

বিকাশ অ্যাপ দিয়ে প্রথমবার ভিসা বা মাস্টারকার্ড থেকে নিজের বা অন্যের বিকাশ অ্যাকাউন্টে ১,০০০ টাকা কিংবা তার বেশি অ্যাড মানি করলেই গ্রাহক পাবেন ১০০ টাকা ক্যাশব্যাক। অফারটি চলবে ১৭ মে ২০২১ পর্যন্ত এবং অফার চলাকালীন একজন গ্রাহক একবারই ক্যাশব্যাক পাবেন। যে সব গ্রাহক আগে কখনো ভিসা বা মাস্টারকার্ড থেকে বিকাশ অ্যাকাউন্টে অ্যাড মানি করেননি, তাদের জন্য অফারটি প্রযোজ্য।

উল্লেখ্য, গ্রাহকের অ্যাকাউন্টে লেনদেনের পরবর্তী ২ থেকে ৩ কর্ম দিবসের মধ্যে ক্যাশব্যাক পৌঁছে যাবে। গ্রাহকরা https://www.bkash.com/bn/add-money-new-user ওয়েবসাইটে অফারের বিস্তারিত জানতে পারেবেন।

পাশাপাশি, যে সব গ্রাহক বিকাশ অ্যাপ দিয়ে ভিসা বা মাস্টারকার্ড থেকে ২০২০ সালে বিকাশ অ্যাকাউন্টে অ্যাড মানি করেছেন, কিন্তু ১ জানুয়ারি ২০২১ থেকে ১২ এপ্রিল ২০২১ পর্যন্ত অ্যাড মানি করেননি তারা বিকাশ অ্যাপ দিয়ে ভিসা বা মাস্টারকার্ড থেকে ১,০০০ টাকা কিংবা তার বেশি পরিমাণ অ্যাড মানি করলেই পাবেন ১০০ টাকা ক্যাশব্যাক। এ অফারটিও চলবে ১৭ মে ২০২১ পর্যন্ত। অফার চলাকালীন একজন গ্রাহক একবারই ক্যাশব্যাক পাবেন এবং লেনদেনের পরবর্তী কর্ম দিবসে ক্যাশব্যাক পৌঁছে যাবে। আরও বিস্তারিত জানা যাবে https://www.bkash.com/bn/add-money-100tk-cashback ওয়েবসাইটে।

এছাড়া, বিকাশ অ্যাপ দিয়ে ভিসা কিংবা মাস্টারকার্ড থেকে নিজের বা অন্যের বিকাশ একাউন্টে ৪,৫০০ টাকা অ্যাড মানি করলেই গ্রাহক পাবেন ৫০ টাকা ইনস্ট্যান্ট ক্যাশব্যাক। প্রতিবার ৪,৫০০ টাকা অ্যাড মানি করলেই পাবেন ৫০ টাকা ক্যাশব্যাক, অর্থাৎ ১০ বারে সর্বোচ্চ ৫০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক পেতে পারেন গ্রাহক। অফারটি চলবে ১৭ মে ২০২১ পর্যন্ত। বিস্তারিত জানতে ভিজিট করতে হবে https://www.bkash.com/bn/add-money-500tk-cashback ওয়েবসাইটে।

প্রতিটি অফারের ক্ষেত্রে যে বিকাশ অ্যাকাউন্টে অ্যাড মানি করা হবে, সেই গ্রাহকই ক্যাশব্যাক পাবেন। এছাড়া, অ্যাড মানি সার্ভিসের ক্ষেত্রে শুধুমাত্র ক্রেডিট কার্ড দিয়ে বিকাশে টাকা আনতে গেলে নির্দিষ্ট ব্যাংক কর্তৃক চার্জ আরোপিত হতে পারে।

আরও দেখুন:
বিকাশে রেমিটেন্স পাঠালে ১% নগদ বোনাস
‘উপায়’-এ সর্বনিম্ন ক্যাশ আউট রেট

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ পোস্ট

ম্যানেজমেন্ট ট্রেইনি অফিসার নিয়োগ দেবে ডাচ্-বাংলা ব্যাংক, বেতন ৫০ হাজার

ডাচ্-বাংলা ব্যাংক লিমিটেড (Dutch Bangla Bank Limited) একটি স্বনামধন্য এবং শীর্ষস্থানীয় বেসরকারী বাণিজ্যিক ব্যাংক। ব্যাংকটিতে “ম্যানেজমেন্ট ট্রেইনি অফিসার” পদে...

এ সম্পর্কিত আরও