4K OLED ডিসপ্লে নিয়ে আসছে সনি এক্সপেরিয়া এক্সজেড প্রো (Sony Xperia XZ Pro)

টেকনো ইনফোঃ সনি ২০১৮ সালের মধ্যে ৩টি নতুন ডিভাইস লঞ্চ করবে আর এরকম মনে হচ্ছে যে কোম্পানি তাদের প্রোডাকশানের গতি থামাবে না। কারন My Drivers এর একটি রিপোর্ট অনুসারে সনি MWC ২০১৮ তে একটি নতুন ডিভাইস লঞ্চ করতে পারে, আর এর নাম এক্সপেরিয়া এক্সজেড প্রো হওইয়ার সম্ভাবনা আছে।

টেকনো ইনফো বিডি‘র প্রিয় পাঠক: প্রযুক্তি, ব্যাংকিং ও চাকরির গুরুত্বপূর্ণ খবরের আপডেট পেতে আমাদের অফিসিয়াল ফেসবুক পেজ টেকনো ইনফো বিডি তে লাইক দিয়ে আমাদের সাথেই থাকুন।

রিপোর্ট অনুসারে এই ডিভাইসটিতে ৫.৭ ইঞ্চির 4K OLED ডিসপ্লে থাকতে পারে। এই ডিভাইসটি স্ন্যাপড্র্যাগন ৮৪৫ যুক্ত হতে পারে। এই ফোনের র‍্যাম ৬ জিবি আর ১২৮ জিবি স্টোরেজ থাকার সম্ভাবনা আছে।

এক্সপেরিয়া এক্সজেড প্রো ফোনটির ক্যামেরা কেমন হবে তা এবার দেখা যাক, এতে ১৮ মেগাপিক্সেল + ১২ মেগাপিক্সেলের ডুয়াল রেয়ার ক্যামেরা সেটআপ থাকতে পারে, আর এর ফ্রন্টে ১৩ মেগাপিক্সেলের ক্যামেরা থাকার সম্ভাবনা আছে।

এছাড়া এই ফোনটি ৩৪২০mAh এর ব্যাটারির সঙ্গে IP68 সার্টিফায়েড হবে, মানে এটি ওয়াটার প্রুফ হবে।

এর আগে স্যামসাংও জানিয়েছে যে তারা তাদের ফ্ল্যাগশিপ স্মার্টফোন MWC তে লঞ্চ করবে। বিখ্যাত লিকস্টার ইবান ব্লাসের একটি পোস্ট অনুসারে, স্যামসাং ২৬ ফেব্রুয়ারি Galaxy S9 এবং Galaxy S9 plus লঞ্চ করতে পারে।

Related Articles

Leave a Reply

Back to top button