সাম্প্রতিক

কর্মের স্বীকৃতি পেলেন বাংলাদেশ ব্যাংকের ৩৩ কর্মকর্তা

৩৩ কর্মকর্তাকে কাজের স্বীকৃতি দিয়েছে বাংলাদেশ ব্যাংক। ধারাবাহিক এ আয়োজনে এবার ২০২০ ও ২০২১ সালের কাজের জন্য পুরস্কার তুলে দেওয়া হয়। ‘বাংলাদেশ ব্যাংক এমপ্লয়িজ রিকগনিশন অ্যাওয়ার্ড’ নামে এটি পরিচিত।

টেকনো ইনফো বিডি‘র প্রিয় পাঠক: প্রযুক্তি, ব্যাংকিং ও চাকরির গুরুত্বপূর্ণ খবরের আপডেট পেতে আমাদের অফিসিয়াল ফেসবুক পেজ টেকনো ইনফো বিডি তে লাইক দিয়ে আমাদের সাথেই থাকুন।

সোমবার মনোনীত ব্যক্তিদের হাতে পুরস্কার তুলে দেন গভর্নর আব্দুর রউফ তালুকদারসহ ডেপুটি গভর্নর ও শীর্ষ নির্বাহীরা।

অনুষ্ঠানে ২০২০ সালের জন্য তিনটি বিভাগের কর্মকর্তারা দলগত পুরস্কার পান। তারা হলেন- আইপিএফএফ-২ প্রজেক্ট সেলের রথীন কুমার পাল, সালমা আক্তার ও মালিক তানভীর আহমেদ। মানবসম্পদ বিভাগ-১ এর মুহাম্মদ নাজমুল হক, জাকিউল আলম সরকার ও বেলাল হোসেন এবং ইনফরমেশন সিস্টেম ডেভেলপমেন্ট অ্যান্ড সাপোর্ট সিস্টেমের মাসুমা বেগম ও শিমুল চন্দ্র মন্ডল। ২০২১ সালের জন্য সর্বোচ্চ মান পেয়ে পুরস্কার লাভ করেন ব্যাংকিং প্রবিধি ও নীতি বিভাগের মোহাম্মদ সালাউদ্দিন তপাদার ও দ্বিতীয় সর্বোচ্চ মানের জন্য পুরস্কার পান মতিঝিল কার্যালয়ের মিজানুর রহমান আকন।

২০২১ সালের জন্য দলগত পুরস্কার দেওয়া হয় পাঁচ বিভাগের কর্মকর্তাদের। এর মধ্যে আছেন- মানবসম্পদ বিভাগ-১ এর শাকিল এজাজ, মোহাম্মদ হুমায়ুন কবীর, মোহাম্মদ আবু নাসের, আজমল হুসাইন ও লাখি আক্তার। ব্যাংক পরিদর্শন-৭ বিভাগের রোকন উদ্দিন জাহেদ, মৃধা নবী হোসেন, মোহাম্মদ আলী ও শফিকুল ইসলাম বিপু। ফাইন্যান্সিয়াল ইন্টেগ্রিটি অ্যান্ড কাস্টমার সার্ভিসেস বিভাগের ইমরুল হায়দার চৌধুরী ও সাইফুল ইসলাম। ডেট ম্যানেজমেন্ট ও ইনফরমেশন সিস্টেম ডেভেলপমেন্ট অ্যান্ড সাপোর্ট সিস্টেম বিভাগের দেবব্রত সাহা, নীরু নাসরীন, আনোয়ার হোসেন, আয়েশা আইয়ুব ও রাজিবুল ইসলাম।

আরও দেখুন: সংকটে ব্যাংকের ওপরই ভরসা রাখুন: মাসরুর আরেফিন

কারেন্সি ম্যানেজমেন্ট বিভাগের সৈয়দ গোলাম শাহাজারুল আলম, শামছুন নাহার নূপুর এবং এএএম আমানুর ইসলাম। সাসটেইনেবল ফাইন্যান্স বিভাগের খন্দকার মোর্শেদ মিল্লাত, সালাহ উদ্দীন, রাবেয়া খন্দকার ও আহমেদ জুবায়ের মাহবুব।

Related Articles

Leave a Reply

Back to top button