এসআইবিএল-এ ২০২২ সালে পদোন্নতি প্রাপ্তদের সংবর্ধনা অনুষ্ঠিত

সোশ্যাল ইসলামী ব্যাংক এর ২০২২ সালের পদোন্নতি প্রাপ্ত কর্মকর্তাদের জন্য সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয় ৯ সেপ্টেম্বর ঢাকার অফিসার্স ক্লাবে। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যাংকের চেয়ারম্যান ড. মোঃ মাহবুব উল আলম এবং সভাপতিত্ব করেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী জনাব জাফর আলম।

টেকনো ইনফো বিডি‘র প্রিয় পাঠক: প্রযুক্তি, ব্যাংকিং ও চাকরির গুরুত্বপূর্ণ খবরের আপডেট পেতে আমাদের অফিসিয়াল ফেসবুক পেজ টেকনো ইনফো বিডি তে লাইক দিয়ে আমাদের সাথেই থাকুন।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যাংকের পরিচালনা পর্ষদের সম্মানিত সদস্য ও ঝুঁকি ব্যবস্থাপনা কমিটির চেয়ারম্যান জনাব মোঃ কামাল উদ্দিন, ব্যাংকের পরিচালনা পর্ষদের সম্মানিত সদস্য ডাঃ মোঃ জাহাঙ্গীর হোসেন ও প্রফেসর ড. মোহাম্মদ মিজানুর রহমান।

এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক জনাব আবু রেজা মোঃ ইয়াহিয়া, উপ-ব্যবস্থাপনা পরিচালক জনাব মোঃ সামছুল হক ও জনাব মুহাম্মদ ফোরকানুল্লাহ এবং মানব সম্পদ বিভাগের প্রধান জনাব কাজী ওবায়দুল আল-ফারুক সহ অন্যান্য উর্ধ্বতন নির্বাহীগণ।

অনুষ্ঠানে ২০২২ সালের পদোন্নতি প্রাপ্ত কর্মকর্তাদের ক্রেস্ট প্রদান করা হয়। এসময় ঢাকা ও এর পার্শ্ববর্তী এলাকার ৫০টি শাখার সর্বস্তরের প্রায় ২০০০ কর্মকর্তা-কর্মচারী উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে ব্যাংকের চেয়ারম্যান ড. মোঃ মাহবুব উল আলম পদোন্নতি প্রাপ্তদের অভিনন্দন জানান এবং উপস্থিত কর্মকর্তা-কর্মচারিদের উদ্দেশ্যে বলেন, আপনারা সৌভাগ্যবান যে আপনারা একটি ইসলামী ব্যাংকে কাজ করেন। আর তাই সকলকে ব্যাংকের মাধ্যমে মানব কল্যাণে কাজ করার আহবান জানান।

আরও দেখুন: এসআইবিএল এ ই-অ্যাকাউন্ট সেবা চালু

ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী জনাব জাফর আলম জীবনের অভিজ্ঞতা বর্ননা করে বলেন, যারা পদোন্নতি পাননি তারাও যোগ্যতায় পিছিয়ে নেই, তবে সীমাবদ্ধতার কারণে সবাইকে পদোন্নতি দেয়া সম্ভব হয় নি। তিনি সকলকে প্রতিষ্ঠানের জন্য, নিজের উন্নতির জন্য নিবেদিত হয়ে কাজ করার আহবান জানান।

Related Articles

Leave a Reply

Back to top button