১০০ টাকার প্রাইজবন্ডের ১০৬তম ‘ড্র’ অনুষ্ঠিত

১০০ টাকার প্রাইজবন্ডের ১০৬ তম ‘ড্র’ অনুষ্ঠিত হয়েছে। সোমবার (৩১ জানুয়ারি) ঢাকা বিভাগীয় কমিশনারের কার্যালয়ের সম্মেলনকক্ষে এ ‘ড্র’ অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন বিভাগীয় কমিশনার মো. খলিলুর রহমান।

তথ্যমতে, ছয় লাখ টাকার প্রথম পুরস্কার বিজয়ীর নম্বর ০১২১৮৪১। তিন লাখ ২৫ হাজার টাকার দ্বিতীয় পুরস্কারের নম্বর ০৬৫০৭৭৫। এক লাখ টাকা করে দু’টি তৃতীয় পুরস্কারের নম্বর ০৩৩০৪৯২ ও ০৭২৮৪০৮। প্রতিটি ৫০ হাজার টাকা করে দু’টি চতুর্থ পুরস্কারের নম্বর ০৬১৯৫২৯ ও ০৮৯৪৪২০। পঞ্চম পুরস্কার ১০ হাজার টাকা বিজয়ী ৪০ জন।

আরও দেখুন:
প্রাইজবন্ড এর টুকিটাকি

টেকনো ইনফো বিডি‘র প্রিয় পাঠক: প্রযুক্তি, ব্যাংকিং ও চাকরির গুরুত্বপূর্ণ খবরের আপডেট পেতে আমাদের অফিসিয়াল ফেসবুক পেজ টেকনো ইনফো বিডি তে লাইক দিয়ে আমাদের সাথেই থাকুন।

প্রাইজ বন্ড ড্র কমিটির এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, বর্তমানে প্রচলনযোগ্য ১০০ টাকা মূল্যমানের ৬৭টি সিরিজ যথা- কক, কখ, কগ, কঘ, কঙ, কচ, কছ, কজ, কঝ, কঞ, কট, কঠ, কড, কঢ, কথ, কদ, কন, কপ, কফ, কব, কম, কল, কশ, কষ, কস, কহ, খক, খখ, খগ, খঘ, খঙ, খচ, খছ, খজ, খঝ, খঞ, খট, খঠ, খড, খঢ, খথ, খদ, খন, খপ, খফ, খব, খম, খল, খশ, খষ, খস, খহ, গক, গখ, গগ, গঘ, গঙ, গচ, গছ, গজ, গঝ, গঞ, গট, গঠ, গড, গঢ এবং গথ এই ‘ড্র’-এর আওতাভুক্ত।

ওই সিরিজগুলোর অন্তর্ভুক্ত ৪৬টি সাধারণ সংখ্যা পুরস্কারের যোগ্য বলে ঘোষিত হয় এবং নিম্নবর্ণিত সংখ্যার প্রাইজবন্ডগুলো সাধারণভাবে প্রত্যেক সিরিজের ক্ষেত্রে পুরস্কারের যোগ্য বলে বিবেচিত হয়। প্রাইজবন্ডের যে সংখ্যা প্রথম পুরস্কারের জন্য ঘোষিত হয়েছে, উল্লিখিত প্রতিটি সিরিজের সেই সংখ্যার প্রাইজবন্ড প্রথম পুরস্কার পাবে। অনুরূপভাবে দ্বিতীয়, তৃতীয়, চতুর্থ ও পঞ্চম পুরস্কারের জন্য ঘোষিত সংখ্যাও সেগুলোর মান অনুযায়ী প্রতিটি সিরিজের ক্ষেত্রে পুরস্কার পাওয়ার যোগ্য হবে।

পঞ্চম পুরস্কার (প্রতিটি ১০ হাজার টাকা) বিজয়ী প্রতিটি সিরিজের ৪০টি নম্বর হলো- ০০০৯৬৪৬, ০১৮৫৫৮০, ০৩৪২৯৩৩, ০৬২২২২২, ০৭৫০০৮৯, ০০২৯৪৭০, ০২১৮৩৯৭, ০৩৬৪১৯৯, ০৬২৫০০৫, ০৭৫২০১১, ০০৩৭৬০২, ০২৫৪২৬৯, ০৪৭৭৬৬৩, ০৬২৫৭৪৭, ০৭৮৮৮৫০, ০০৫৮৩৭১, ০২৬০৩২৮, ০৫০৩৬২৬, ০৬৭৪০০৩, ০৮২৮৫১৪, ০১২৮৫৫৯, ০২৬৯০২৫, ০৫১৪৯৬৫, ০৬৭৮৯৮২, ০৮৪৫৮৫২, ০১৩০২০৯, ০২৭১২৬১, ০৫৫৯৬৬৩, ০৬৮৮৮৯৫, ০৮৫০৩৭৭, ০১৩৮৪৪০, ০২৭১৩৭২, ০৫৮৭৬০৬, ০৭১২১৬১, ০৯১১৬০৯, ০১৫৯৪৬৪, ০৩২৯৮৭৬, ০৫৯৩২৭৮, ০৭২৩৩৩৪ ও ০৯২০২৪৯।

Related Articles

Leave a Reply

Back to top button