টেকনো ইনফোঃ  কিছু দিন আগে শাওমি তাদের ৪০টি ডিভাইসের নাম ঘোষনা করেছিল যা খুব তাড়াতাড়ি MIUI 9 এর আপডেট পাবে। আর এবার কোম্পানি চীনে অনুষ্ঠিত তাদের বার্ষিক MIUI অ্যাসেম্বলি মিটিং-এ অফিসিয়ালি MIUI 10 এর ডেভেলাপমেন্ট শুরু করার কথা ঘোষনা করেছে। তবে আপনাদের বলে রাখি যে এই মিটিং-এ শাওমি তাদের ডেভলাপমেন্ট প্রোগ্রামের বিষয়ে বলেছে যে এটি আরও বেশি ভাল বানানো হবে।

আরো পড়ুনঃ শাওমি তাদের ৪০টি ডিভাইসকে MIUI 9 এর আপডেট দেবে।

এই বাৎসরিক বৈঠকে শাওমির কো-ফাউন্ডার বিপি গাং ফেং বলেন, পরবর্তী প্রজন্মের MIUI 10 ডেভলাপমেন্ট প্রোগ্রাম শুরু করে দিয়েছে। এই নতুন ডেভলাপমেন্ট প্রোগ্রামের মাধ্যমে কোম্পানি তাদের সফটওয়্যারকে আরও ভাল বানানোর উদ্দেশ্যে কাজ করবে।

আপনারা সবাই নিশ্চয়ই অবগত রয়েছেন যে, বছরের শুরুতেই শাওমির তাদের ৪০টি ডিভাইসের MIUI 9 আপডেট দেয়া শুরু করেছে। যা ইউজার্সদের নতুন কিছু ফিচার উপহার দিয়েছে এর মধ্যে স্প্লিট স্ক্রিন, Mi ভিডিও অ্যাপ, সহজে ব্যবহার করা যায় এমন ইমেজ এডিটার অন্যতম ফিচার্স।

কোম্পানি এই বছর MIUI 10 এর মাধ্যমে ইউজার্সদের মেশিন লার্নিং এবং আর্টিফিসিয়াল ইন্টেলিজেন্সের মত ফিচার্স দিতে চায়। তাই এখন দেখার বিষয় কোম্পানি কত তাড়াতাড়ি তাদের নতুন অপারেটিং সিস্টেম MIUI 10 গ্রাহকদের উপহার দিতে পারে।

Leave a Reply