প্রতীক্ষার অবসান শুরু হলো আইফোন ১০ বিক্রি

টেকনো ইনফোঃ দীর্ঘ প্রতীক্ষিত অ্যাপল আইফোন ১০ বিক্রি শুরু হয়েছে সিঙ্গাপুরের অ্যাপল স্টোরে। শুক্রবার স্থানীয় সময় সকাল আটটায় বিক্রি শুরু হলেও এটি কিনতে বৃহস্পতিবার রাত থেকেই দোকানের সামনে ক্রেতাদের দীর্ঘ লাইন জমে যায়।

টেকনো ইনফো বিডি‘র প্রিয় পাঠক: প্রযুক্তি, ব্যাংকিং ও চাকরির গুরুত্বপূর্ণ খবরের আপডেট পেতে আমাদের অফিসিয়াল ফেসবুক পেজ টেকনো ইনফো বিডি তে লাইক দিয়ে আমাদের সাথেই থাকুন।

অর্চার্ড রোডের অ্যাপল স্টোরে মাত্র গত সেপ্টেম্বর মাসেই আইফোন ৮ ও আইফোন ৮ প্লাস চালু হয়। সে সময়ের চেয়ে আরও বেশি ক্রেতা আইফোন ১০ এর জন্য এসেছিলেন উদ্বোধনের দিনেই।

দরজা খোলার নির্ধারিত সময়ের আগের রাত থেকেই দোকানের বাইরে ভক্তদের ভিড়ের চাপে অ্যাপল দল সময় গণনা শুরু করে। ক্রেতারাও এটিকে ব্যাপক সাড়া দিয়ে স্বাগত জানান। অ্যাপল স্টোরের বাইরে দুটি লাইন করা হয়েছিল। যারা আগে থেকেই ফোনের অর্ডার দিয়ে রেখেছিলেন, তারা একটি লাইনে এবং অন্যটিতে তাৎক্ষণিক ক্রেতারা দাড়ান।

দোকানে প্রথমে প্রবেশ করার সুযোগ পান থাইল্যান্ডের দুই ২২ বছরের শিক্ষার্থী মাহিদোল বিশ্ববিদ্যালয় ইন্টারন্যাশনাল কলেজের বিজ্ঞান বিভাগের শিক্ষার্থী কিত্তীওয়াত ওয়াং ও থমাসসেট বিশ্ববিদ্যালয়ের প্রকৌশল বিভাগের শিক্ষার্থী সুপাকণ রিক্সিশিরি। তারা দুই জনে দুটি ফোনের জন্য গত ২৭ অক্টোবর অগ্রিম অর্ডার দিয়ে রেখেছিলেন।

দোকানে প্রবেশ করার আগে কিত্তীওয়াত ওয়াং বলেছিলেন যে, আমরা কোনো খাবার আনিনি।

আমরা এতো উচ্ছ্বসিত যে, আমরা খেতেও পারছি না। দ্বিতীয়বারের মতো কম সময়ের মধ্যে সিঙ্গাপুরে আইফোন ৮ ও আইফোন ৮ প্লাস চালুর পাশাপাশি অ্যাপল স্টোর আইফোন ১০ চালুর প্রত্যাশা পূরণ করলো। সুত্রঃ কালেরকন্ঠ

Related Articles

Leave a Reply

Back to top button