পেইড অ্যাপস বিক্রির সুযোগ পেল বাংলাদেশী ডেভেলপাররা

টেকনো ইনফোঃ বাংলাদেশ এবং আফ্রিকান ডেভেলপারদের জন্য সম্ভবত এটা সবচেয়ে বড় সুসংবাদ যে এখন থেকে তারা গুগল প্লে স্টোরে তাদের অ্যাপস বিক্রি করতে পারবে।

টেকনো ইনফো বিডি‘র প্রিয় পাঠক: প্রযুক্তি, ব্যাংকিং ও চাকরির গুরুত্বপূর্ণ খবরের আপডেট পেতে আমাদের অফিসিয়াল ফেসবুক পেজ টেকনো ইনফো বিডি তে লাইক দিয়ে আমাদের সাথেই থাকুন।

এতদিন বাংলাদেশের ডেভেলপারদের মার্চেন্ট অ্যাকাউন্ট খোলার সুযোগ না থাকায় প্লে স্টোরে শুধুমাত্র ফ্রি অ্যাপস পাবলিশ করতে পারত৷ কিন্তু এখন বাংলাদেশ ও দক্ষিণ আফ্রিকার ডেভেলপাররা মার্চেন্ট অ্যাকাউন্ট খোলার সুযোগ পাওয়ায় অ্যান্ড্রয়েড অ্যাপ ডেভেলপাররা এখন প্লে স্টোরে পেইড অ্যাপস বিক্রি করতে পারবেন।

 এতদিন বাংলাদেশের ডেভেলপারদের মার্চেন্ট অ্যাকাউন্ট খোলার সুযোগ না থাকায় প্লে স্টোরে শুধুমাত্র ফ্রি অ্যাপস পাবলিশ করতে পারত। তবে এখন থেকে তারা পেইড অ্যাপস প্লে স্টোরে উন্মুক্ত করতে পারবে।

 

Related Articles

এটা বাংলাদেশী অ্যাপস ডেভেলপার ও ব্যবহারকারী উভয়ের জন্য দারুণ সুসংবাদ। গুগল প্লে স্টোরে নিজেই অ্যাপ বিক্রি করতে পারায় দেশের ডেভেলপাররা নতুন ও বৈচিত্র্যময় অ্যাপ ডেভেলপমেন্টে উৎসাহী হবে। এছাড়া ব্যবহারকারীদের জন্য দারুণ সব দেশি অ্যাপ ব্যবহার সুযোগ সৃষ্টি হবে।

Leave a Reply

Back to top button