নতুন রূপে হিরো হাঙ্ক, কেনা যাবে কিস্তিতে

0
260
টেকনো ইনফোঃ দেশের বাজারে নতুন রূপে এলো হিরো হাঙ্ক। নতুন হাঙ্কে কাঠামোগত কোনো পরিবর্তন না এলোও এর গ্রাফিক্সে বেশ কিছু পরিবর্তন করা হয়েছে। তরুণদের কাছে হিরোর এই স্পোর্টস বাইকটির বেশ কদর রয়েছে।

নতুন হিরোতে ফিয়েরি পাইরোক্লাস্টিক গ্রাফিক্স ব্যবহার করা হয়েছে। ফলে দেখতে এটি অনেক আকর্ষণীয় হয়েছে। এর নতুন কনসোলে আছে সাইড স্ট্যান্ড ইন্ডিকেটর।

পরিবর্তিত ভার্সনের হাঙ্গে আছে শক্তিশালী এটিএফটি ইঞ্জিন। এতে করে বাইকের গতি হবে মসৃণ। বাইকটিতে জিআরএস সাসপেনশন ব্যবহার করা হয়েছে। এতে করে বাইকের আরোহী আরও আরামদায়ক ভ্রমণ উপভোগ করতে পারবেন।

দেশে ছয়টি রঙ ও লুকে হিরো হাঙ্গ পাওয়া যাচ্ছে। এগুলো হলো- প্যানথার ব্ল্যাক, পার্ল হারবার গ্রিন, ইবোনি গ্রে, হোয়াইট, বোল্ড ব্রাউন এবং ব্লেজিং রেড।

হাঙ্কে আছে ৪ স্ট্রোক সিঙ্গেল সিলিন্ডার ওএইচসি। ডিসপ্লেসমেন্ট ১৪৯.২ সিসি। সেলফ স্টার্টার সম্বলিত বাইকটিতে আছে ৫ স্প্রিড গিয়ার ট্রান্সমিশন।

মাল্টিপ্লেট ওয়েট ক্লাচের এই বাইকটির ফ্রন্টে টেলিস্কোপিক হাইড্রোলিক শক অ্যাবসর্ভার রয়েছে। রিয়ারে আছে ৫ ধাপের অ্যাডজাস্টেবল ইনভার্টেড গ্যাস রিজারভয়ার সাসপেনশন।

এর ফুয়েল ট্যাংক ক্যাপাসিটি ১২.৮ লিটার। রিজার্ভের জ্বালানির ধারণ ক্ষমতা ২.২ লিটার।

দুইটি ভার্সনে হাঙ্ক পাওয়া যাচ্ছে। একটিতে আছে ডাবল ডিস্ক ব্রেক। অন্যটিতে আছে শুধু ফ্রন্ট ডিস্ক ব্রেক।

ডাবল ডিস্ক ব্রেকের হাঙ্গের মূল্য ১ লাখ ৬৯ হাজার টাকা।

হিরোর দেশীয় পরিবেশক নিলয় মটরস লিমিটেডের তেজগাঁও শাখার বিক্রয় ও বিপণন বিভাগের নির্বাহী কর্মকর্তা মুহাম্মদ কামরুল হাসান বলেন, এখন থেকে কিস্তিতে হাঙ্কসহ হিরোর সকল মোটরসাইকেল পাওয়া যাবে। তিন, ছয় ও ১২ মাসের কিস্তিতে এসব মোটরসাইকেল কেনা যাবে। সুত্রঃ LatestBDNews

Leave a Reply