টেকনো ইনফোঃ বর্তমান সময়ে একের পর দারুণ ফিচারের স্মার্টফোন বাজারে আসছে। তাই মোবাইল কোম্পানি গুলো চায় ইউজারদের প্রথম পছন্দের ফোন তারাই তৈরি করতে।

Huawei এই কথা মাথায় রেখে V10 মডেলের ফ্ল্যাগশিপ ফোন বাজারে নিয়ে আসছে। ইতিমধ্যে ‘Honor’ উইবো অ্যাকাউন্টে একটি টিজারও রিলিজ করেছে। এটি Huawei এর বেজেললেস ডিসপ্লের ফোন।

টিজারেই বলা হয়েছে, V10 স্মার্টফোনে থাকবে ডুয়াল ক্যামেরা। ইউজারের পাশে থাকবে আর্টিফিসিয়াল ইন্টেলিজেন্স। এবছরের শুরুতে নতুন এই টেকনোলজি মেট 10 প্রো এর মাধ্যমে যাত্রা শুরু হয়। Honor V10-এ থাকবে অ্যান্ড্রয়েড 8.0 অরিও ভিত্তিক ইএমইউআই 8.0।

Huawei Honor V10 একটি Dual SIM Smartphone৷ ৬ ইঞ্চি স্ক্রিনের চারদিকে খুব একটা ফ্রেম থাকবে না। ডিসপ্লে হবে ১৮:৯।

ফোনটি একটি HiSilicon Kirin 970 প্রসেসর দ্বারা চালিত হবে ৷ স্মার্টফোনটিতে 6 GB ৱ্যাম এর সঙ্গে রয়েছে 64 GB /128 GB অভ্যন্তরীণ স্টোরেজ যা একটি মাইক্রো SD কার্ডের মাধ্যমে 256 GB তে সম্প্রসারিত করা যেতে পারে৷

Huawei Honor V10 এর পেছনে ১৬ এবং ২০ মেগাপিক্সেল সেন্সরের দুটো ক্যামেরা রয়েছে যা Auto Focus, Face Detection, HDR, Panorama Mode, Geo-tagging, Touch Focus, Digital Zoom, Video Recording সাপোর্ট করবে অর্থাত্‍ ক্যামেরার স্পেশালিস্ট হবে ফোনটি। এছাড়াও ১৩ মেগাপিক্সেল সেল্ফির শুটিং এর ক্ষমতা সম্পন্ন একটি ফ্রন্ট ফেসিং ক্যামেরা রয়েছে। ব্যাটারি বেশ শক্তিশালী 4000mah সাথে থাকছে দ্রুত চার্জিং প্রযুক্তি ৷

চীনের বাজারে এ মাসের ২৮ তারিখে ফোনটি ছাড়া হবে বলে জানা গিয়েছে। এর এক সপ্তাহ পরই ইউরোপের বাজারে আসবে। ডিসেম্বরে লন্ডনে এই উপলক্ষে অনুষ্ঠানের আয়োজনও করা হচ্ছে।

Facebook Comments