টেকনো ইনফোঃ আন্ডার-ডিস্প্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সার যুক্ত ভিভো এক্স২০ প্লাস ইউডি চীনে লঞ্চ করা হয়েছে। এই স্মার্টফোনটি ১লা ফেব্রুয়ারি থেকে কিনতে পাওয়া যাবে। ভিভো এক্স২০ প্লাস ইউডি ফোনটির দাম CNY 3,598 রাখা হয়েছে। ভিভো এক্স২০ প্লাস ইউডি বাজারে আগে থেকে উপস্থিত X20 Plus এর নতুন ভেরিয়েন্ট। অরিজিনাল X20 Plus ফোনটি গত বছর সেপ্টেম্বর মাসে লঞ্চ করা হয়েছিল। এই ফোনটিতে AMOLED ডিসপ্লে দেওয়া হয়েছে, যার ওপর আন্ডার ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সার আছে।

ভিভো এক্স২০ প্লাস ইউডি ফোনটির অন্যান্য স্পেসিফিকেশন কেমন তা এবার দেখে নেওয়া যাক। এই ফোনটিতে ডুয়াল-সিমের সাপোর্ট দেওয়া হয়েছে। এই ফোনটিতে অ্যান্ড্রয়েড ৭.১ আউট অফ দি বক্স আছে। এই ফোনে ৬.৪৩-ইঞ্চির AMOLED ডিসপ্লে আছে, যা ফুল HD+ রেজিলিউশান যুক্ত। এই ডিসপ্লের রেজিলিউশান ১০৮০x২১৬০ পিক্সাল। এর অ্যাস্পেক্ট রেশিও ১৮:৯। এই ফোনটিতে কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন ৬৬০ প্রসেসারের সঙ্গে ৮ জিবি র‍্যাম দেওয়া হয়েছে।

ভিভো এক্স২০ প্লাস ইউডি ফোনটির রেয়ার অংশে ডুয়াল ক্যামেরা সেটআপ দেওয়া হয়েছে, যার প্রাইমারি ক্যামেরা ১২ মেগাপিক্সেল f/1.8 অ্যাপার্চার লেন্স যুক্ত, আর অন্য ক্যামেরাটি ৫ মেগাপিক্সেলের। এই ফোনটিতে ১২ মেগাপিক্সেলের f/2.0 অ্যাপার্চার ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়েছে। ফোনটির ইন্টারনাল স্টোরেজ ১২৮ জিবির যা মাইক্রো এসডি কার্ড দিয়ে বাড়ানো যেতে পারে।

ভিভো এক্স২০ প্লাস ইউডি ফোনটিতে একটি মাইক্রো USB পোর্টও আছে আর এটি 3.5mm এর হেডফোন জ্যাক যুক্ত। এই ফোনটির ব্যাটারি ৩৯০০০mAh এর। এই ফোনটির ওজন ১৮৩.১ গ্রাম আর এর থিকনেস ৭.৩৫ mm।

তবে ভিভো এক্স২০ প্লাস ইউডি ফোনটি কবে ভারতে লঞ্চ হবে সেই বিষয়ে কিছু জানা যায়নি।

Leave a Reply