টেকনো ইনফোঃ আগামীকাল লঞ্চ হতে চলেছে Gionee M7 Plus। তবে মনে করা হচ্ছে একসাথে একাধিক ফোন বাজারে আনার পরিকল্পনা করেছে জিওনি।

গত মাসে চীনা সার্টিফিকেশান ওয়েবসাইটে দেখা গিয়েছিল নতুন বেজেললেস ফোন Gionee F6। এবার চীনা মাইক্রোব্লগিং সাইটে নিজেদের নতুন ফোনের টিসার লঞ্চ করলো জিওনি। এই ছবিতেই দেখা যাচ্ছে আগামি ২৬শে নভেম্বর / আগামীকাল একসাথে ছয়টি ফোন লঞ্চ করছে এই চীনা কোম্পানিটি। M7 Plus, F6, F205, S11, S11S এবং Steel 3 ফোনগুলো লঞ্চ হবে ঐ দিনের ইভেন্টে।

আগেই জানা গিয়েছিলো একসাথে অনেকগুলি বেজেললেস ফোন লঞ্চ করতে চলেছে জিওনি। তবে কোম্পানির তরফে এই ফোনগুলির ব্যাপারে বিষদে কিছু জানানো হয়নি। তবে এটা জানা গিয়েছে এই ফোনগুলোতে থাকবে নতুন ১৮:৯ অ্যাসপেক্ট রেশিওর ডিসপ্লে।

আগের খবর অনুযায়ী নতুন Gionee F205 তে থাকবে MediaTek MT6739 প্রসেসার, 2GB RAM আর 16GB স্টোরেজ। এছাড়াও থাকতে পারে 8MP রিয়ার ক্যামেরা আর 5MP সেলফি ক্যামেরা।

Gionee F6-এ থাকবে 5.7-inch HD ডিসপ্লে। এছাড়াও থাকবে 1.4GHz অক্টাকোর প্রসেসার। Gionee F6-এর অপারেটিং সিস্টেম অ্যানড্রয়েড নুগাট। ফোনের পিছনে থাকবে 13MP আর 2MP ডুয়াল ক্যামেরা আর সামনে থাকবে 8MP সেলফি ক্যামেরা। ফোনের ব্যাটারি 2970 mAh।

Gionee M7 Plus এই ফোনগুলোর মধ্যে সব থেকে বড়। এই ফোনে থাকবে ৭.৫ ইঞ্চি FHD ডিসপ্লে। এই ফোনে থাকবে Snapdragon 660 অক্টাকোর প্রসেসার। এছাড়াও থাকবে 6GB RAM আর 64GB স্টোরেজ। ফোনে থাকবে রিয়ার ডুয়াল ক্যামেরা সেট আপ।

নতুন Gionee S11-এ থাকবে ৫.৯৯ ইঞ্চি FHD ডিসপ্লে। এই ফোনে থাকবে ডুয়াল ফ্রন্ট ও ডুয়াল রিয়াল ক্যামেরা। সাথে থাকবে অ্যানড্রয়েড নুগাট।

তবে এই ফোনগুলো সম্পর্কে বিশদে জানতে অপেক্ষা করতে হবে আগামীকাল পর্যন্ত ৷

Facebook Comments