অফিসিয়ালি লঞ্চ হল নোকিয়া ৩৩১০ ৪জি স্মার্টফোন

টেকনো ইনফোঃ HMD গ্লোবাল তাদের ওয়েবসাইটে নোকিয়া ৩৩১০ ফোনটি লিস্ট করেছে। নামে থেকেই বোঝা যাচ্ছে যে এই নতুন ফোনটি নোকিয়া ৩৩১০’র আপগ্রেটেড ভার্সান। এই নতুন ফোনটি 4G সাপোর্ট করা ছাড়াও YunOS-এ চলে যা অ্যান্ড্রয়েডের একটি ফোর্ক ভার্সান।

টেকনো ইনফো বিডি‘র প্রিয় পাঠক: প্রযুক্তি, ব্যাংকিং ও চাকরির গুরুত্বপূর্ণ খবরের আপডেট পেতে আমাদের অফিসিয়াল ফেসবুক পেজ টেকনো ইনফো বিডি তে লাইক দিয়ে আমাদের সাথেই থাকুন।

এছাড়া ফোনটি ২৫৬ মেগাবাইট/৫১২ মেগাবাইট স্টোরেজ অফার করে যা মাইক্রো এসডি কার্ড দিয়ে ৬৪ জিবি পর্যন্ত বাড়ানো যাবে।

যদি একটু ভাল করে দেখা হয় তবে দেখা যাবে যে নোকিয়া ৩৩১০ নোকিয়া সিরিজটি 30+ OS-এ চলে আর ১৬ মেগাবাইট স্টোরেজ দেয় যা ৩২ মেগাবাইট পর্যন্ত বাড়ানো যায়।

এছাড়া নতুন নোকিয়া ৩৩১০ ৪জি ফোনটির বেশিরভাগ স্পেসিফিকেশানই তার আগের ফোনের মত। এই ফোনটিতে ২৪০x৩২০ পিক্সাল রেজিলিউশানের সঙ্গে ২.৪ ইঞ্চির QGA ডিসপ্লে দেওয়া হয়েছে। এই ফোনটির রেয়ার ক্যামেরাতে LED ফ্ল্যাশের সঙ্গে ২ মেগাপিক্সেলের ক্যামেরা আছে। ফোনটির ব্যাটারি আগের ফোনটির মতই ১২০০mAh এর।

নতুন এই ফোনটির ম্যাক্সিমাম স্ট্যান্ডবাই টাইম ১৫ দিনের বলা হয়েছে,আর এর আগের লঞ্চ হওয়া নোকিয়া ৩৩১০ ফোনটির ম্যাক্সিমাম স্ট্যান্ডবাই টাইম ২৫.৩ দিনের। নতুন নোকিয়া ৩৩১০ ৪জি ফোনটির দাম এবং এটি কবে থেকে পাওয়া যাবে সেই বিষয়ে কিছু জানা যায়নি তবে আশা করা হচ্ছে যে MWC ২০১৮ তে এই ফোনটির দাম এবং এটি কবে থেকে পাওয়া যাবে সেই বিষয়ে বলা হবে।

Related Articles

Leave a Reply

Back to top button