টেকনো ইনফোঃ গ্রাহকদের সুবিধার কথা চিন্তা করে মোবাইল ব্র্যান্ড অপ্পোর সঙ্গে সম্প্রতি একটি ক্যাম্পেইন চালু করেছে রবি। ‘সেলফি এক্সপার্টের সঙ্গে উপভোগ করুন ২৩ জিবি ডাটা’ শীর্ষক এ ক্যাম্পেইনে রবি ও এয়ারটেলের গ্রাহকরা অপ্পো এ থার্টি সেভেন, এ ফিফটি সেভেন, এফ ওয়ান এস (রেগুলার ও নিউ) মডেলের মধ্য থেকে পছন্দমতো ফোরজি স্মার্ট ফোন কিনতে পারবেন গ্রাহকরা। পাশাপাশি সার্ভিসিং সেবাও পাবেন তারা।  এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, অপ্পো ফোরজি স্মার্টফোনে থাকছে ৫ থেকে ৫ দশমিক ৫ ইঞ্চির স্কিন, ১২৮ থেকে ২৫৬ জিবি পর্যন্ত মেমরি, ২,৬৩০ থেকে ৩,০৭০ এমএএইচ ব্যাটারি, ৫ থেকে ১৬ মেগাপিক্সের ফ্রন্ট ক্যামেরা এবং ৮ থেকে ১৬ মেগা পিক্সেলের রেয়ার ক্যামেরা। সর্বনিম্ন ১৩ হাজার ৫শ’ টাকায় শুরু হয়েছে এসব ফোরজি স্মার্টফোনের দাম। উল্লিখিত যে কোনও একটি বান্ডেল কিনলে ১৫ দিনের জন্য পাওয়া যাবে ৩ জিবি ডাটা।

ফোর জি’র এ ব্যান্ডেল কিনলে রবি ও এয়ারটেল গ্রাহকরা মাত্র ১৮৩ টাকায় ১৫ দিন মেয়াদের ২ জিবি ডাটা প্যাকও উপভোগ করতে পারবেন এবং *১২৩*৪৪৫# কোডটি ( ইউএসএসডি) ডায়াল করে পাবেন অতিরিক্তি ২জিবি ডাটা। বিভিন্ন মডেলের অপ্পো’র ফোন কেনা একজন গ্রাহক তিন মাসে সর্বোচ্চ ১০ বার বিশেষ দামের এই ফোরজি ডাটা প্যাক কিনতে পারবেন। এর মানে উল্লিখিত যেকোন বান্ডেল কিনলে একজন গ্রাহক ২ হাজার ১শ’ টাকা বোনাস ডাটা উপভোগ করতে পারবেন। সুত্রঃ BanglaTribune

Facebook Comments